• কায়িনাত আজ কার ইশকের তামান্নায় মাতোয়ারা
  • আওলাদে রসূল হযরত শাহযাদা হুযূর ক্বিবলা মুদ্দা জিল্লুহুল আলী-এর সুমহান বিলাদত শরীফ দিবস ক্ষণে
  • মুজাদ্দিদে আ’যমে ছানী হযরত শাহযাদা হুযূর ক্বিবলা মুদ্দা জিল্লুহুল আলী-এর বিলাদত শরীফ মহান আল্লাহ পাক-এর কুদরতের অনুপম বহিঃপ্রকাশ (১)
  • মুজাদ্দিদে আ’যমে ছানী হযরত শাহযাদা হুযূর ক্বিবলা মুদ্দা জিল্লুহুল আলী-এর বিলাদত শরীফ মহান আল্লাহ পাক-এর কুদরতের অনুপম বহিঃপ্রকাশ (২)
  • মুজাদ্দিদে আ’যমে ছানী হযরত শাহযাদা হুযূর ক্বিবলা মুদ্দা জিল্লুহুল আলী-এর বিলাদত শরীফ মহান আল্লাহ পাক-এর কুদরতের অনুপম বহিঃপ্রকাশ (৩)
  • আওলাদে রসূল মামদূহ হযরত শাহযাদা হুযূর ক্বিবলা মুদ্দা জিল্লুহুল আলী-এর সন্তুষ্টিই মুজাদ্দিদে আ’যম, নূরে মুর্কারম মামদূহ হযরত মুর্শিদ ক্বিবলা মুদ্দা জিল্লুহুল আলী-এর সন্তুষ্টি এবং কামিয়াবী হাছিলের প্রধান মাধ্যম
  • শানে বিলাদাতে মুজাদ্দিদে আ’যমে ছানী (১)
  • শানে বিলাদতে মুজাদ্দিদে আ’যমে ছানী (২)
  • শানে বিলাদাতে মুজাদ্দিদে আ’যম ছানী (৩)
  • শানে বিলাদাতে মুজাদ্দিদে আ’যম ছানী (৪)
  • শানে বিলাদাতে মুজাদ্দিদে আ’যম ছানী (৫)
  • শানে বিলাদতে মুজাদ্দিদে আ’যমে ছানী (৬)
  • আসমান ও যমীনবাসীর আজ খুশীর দিন ॥ ছানিয়ে মুজাদ্দিদে আ’যম আজ বিলাদত শরীফ-এর দিন
  • মুজাদ্দিদে ছানী, লখতে জিগারে মুজাদ্দিদে আ’যম, আওলাদে রসূল হযরত শাহজাদা হুযূর ক্বিবলা মুদ্দা জিল্লুহুল আলী উনার মর্যাদা-মর্তবা
  • “ত্বলায়াল বাদরু আলাইনা” ৯ই রমাদ্বান সোমবার শরীফ ‘পূর্ণিমার চাঁদ’ উঠল বাংলার আকাশে
  • মুজাদ্দিদে আ’যমে ছানী হযরত শাহযাদা হুযূর ক্বিবলা মুদ্দা জিল্লুহুল আলী উনার বিলাদত শরীফ মহান আল্লাহ পাক উনার কুদরতের অনুপম বহিঃপ্রকাশ
    নূরে মুজাস্সাম হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার মুবারক নূরের দীপ্তিমান অভিব্যক্তি বুযূর্গ পিতা মুজাদ্দিদে আ’যম মুদ্দা জিল্লুহুল আলী উনার অনন্য এক কারামতের সুমহান বিকাশ (৩)


    সোমবার শরীফ-এ যমীনে আনুষ্ঠানিক তাশরীফ আনেন সাইয়্যিদুল মুরসালীন, ইমামুল মুরসালীন, মাশুকে মাওলা, নূরে মুজাস্সাম, হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম। হাদীয়ে আ’যম, ছানীয়ে মুজাদ্দিদে আ’যম মুদ্দা জিল্লুহুল আলীও যমীনে তাশরীফ আনেন সোমবার শরীফ-এ। এতে উনার অন্যতম একটি সুন্নত আদায় হয়েছে। শুধু একটি সুন্নত কেন, উনার বিলাদত শরীফ-এর পূর্বের, পরের, বিলাদত শরীফ-এর মুহূর্তের এবং বর্তমান সময় পর্যন্ত যাবতীয় বিষয় ও ঘটনা সুন্নতের সঙ্গে পুঙ্খানুপুঙ্খ ও সূক্ষ্মাতিসূক্ষ্মরূপে সঙ্গতিপূর্ণ। উনার মাথা মুবারক থেকে ক্বদম মুবারক পর্যন্ত সুন্নতে পরিশোভিত। উনার নূর চমকানো মুবারক অবয়ব প্রত্যক্ষ করে মানুষ রউফুর রহীম, রহমাতুল্লিল আলামীন, হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনাকে প্রত্যক্ষ করার সীমাহীন ইতমিনান লাভ করে।
    ইলমে ফিক্বাহ ও ইলমে তাছাউফে উনার বেমেছাল প্রজ্ঞা ও গভীরতায় মানুষ হতবাক ও বিস্মিত হয়। মুজাদ্দিদে আযম পিতা মুদ্দা জিল্লুহুল আলী-এর মুবারক আচার-আচরণ, চেহারা, প্রত্যয়ী ব্যক্তিত্ব, রোব, ধীশক্তি, সূক্ষ্মদর্শিতা, তীক্ষ্ম মেধা ও মনন, ইবাদত-বন্দেগীতে নিমগ্নতা, যিকির-ফিকিরের তন্ময়তার অনুরূপ কিশোর মুজাদ্দিদে আযমে ছানীর মুবারক জীবনধারা। পিতার অনুরূপ কৈশোরেই উনার মুবারক অবয়বে অনুক্ষণ ফুটে থাকে নুরে মুজাস্সাম, মাশুকে মাওলা, হুব্বুল আউয়ালীন ওয়াল আখিরীন, হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম-এর মুবারক নূরের স্পষ্ট আভা। বাতিলের বিরুদ্ধাচারণ, হক্ব নছীহত প্রকাশ ও সুন্নতী জযযবায় তিনি অনন্য। মুজাদ্দিদে আযম মুদ্দা জিল্লুহুল আলী-এর লখতে জিগার, নূরে চশম, কিশোর মুজাদ্দিদে আযম ছানী আল্লাহ পাক এবং উনার প্রিয়তম হাবীব হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনাদের মুহব্বত-মা’রিফাতে অনুক্ষণ গরক।
    মুবারক সিলসিলা পরস্পরায় পিতা-মাতার দিক থেকে তিনি হযরত ইমাম হাসান রদ্বিয়াল্লাহু তায়ালা আনহু এবং হযরত ইমাম হুসাইন রদ্বিয়ল্লাহু তায়ালা আনহু উনাদের সঙ্গে সম্পর্কযুক্ত। প্রেক্ষিত কারণে বংশ পরস্পরায় উনার মুবারক নিছবত সাইয়্যিদুল মুরসালীন, ইমামুল মুরসালীন, হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার সঙ্গে সম্পৃক্ত। উনার পূর্বপুরুষ ওলীয়ে মাদারজাত, আওলাদে রসূল, হযরত আবূ বকর মুজাদ্দিদী রহমতুল্লাহি আলাইহি, যিনি সুলত্বানুল হিন্দু, গরীবে নেওয়াজ, আওলাদে রসূল, হযরত সাইয়্যিদ মুহম্মদ আলাউদ্দিন রহমতুল্লাহি আলাইহি।
    উনার পুত্র আওলাদে রসূল হযরত সাইয়্যিদ মুহম্মদ মালাউদ্দিন রহমতুল্লাহি আলাইহি। উনার পুত্র আওলাদে রসূল হযরত সাইয়্যিদ মুহম্মদ এলাহী বখশ রহমতুল্লাহি আলাইহি। উনার পুত্র আওলাদে রসূল, ওলীয়ে মাদারজাদ, হযরতুল আল্লামা সাইয়্যিদ মুহম্মদ মুখলেছুর রহমান রহমতুল্লাহি আলাইহি। উনার পুত্র মুজাদ্দিদে আযম মুদ্দা জিল্লুহুল আলী। উনারই লখতে জিগার, নূরে চশম ছানীয়ে মুজাদ্দিদ হযরত শাহজাদা হুযূর ক্বিবলা মুদ্দা জিল্লুহুল আলী।
    অদূর ভবিষ্যতে মহান পিতা মুজাদ্দিদে আযম মুদ্দা জিল্লুহুল আলী উনার অপ্রতিরোধ্য তাজদীদের পরিপূর্ণতা দান করবেন কিশোর ছানীয়ে মুজাদ্দিদে আযম মুদ্দা জিল্লুহুল আলী। ছানীয়ে মুজাদ্দিদে আযম উনার বর্তমান অবস্থায়ই তার প্রকৃষ্ট প্রমাণ। দুনিয়ায় উনার আগমনই ঘটেছে মুজাদ্দিদরূপে পিতার উত্তরসূরি হিসেবে। মুজাদ্দিদে আযম পিতা মুদ্দা জিল্লুহুল আলী উনার তাজদীদের যে নবতর বুনিয়াদ রচনা করেছেন এবং তাতিল নিশ্চিহ্ন করে হক্ব প্রতিষ্ঠায় বিশ্বময় যে আলোড়ন সৃষ্টি করেছেন, মাদারজাত ওলী, হাদীয়ে আযম, মুজাদ্দিদে ছানী তা গভীরভাবে প্রত্যক্ষ করছেন। যে যোগ্যতা ও উৎকর্ষতায় উনার আগমন ঘটেছে, তাতে বাতিলের পরাজয় অবশ্যম্ভাবী। আমরা মুজাদ্দিদে আযম ছানী, শাহজাদা হুযূর ক্বিবলা মুদ্দা জিল্লুহুল আলী উনার মুবারক ফয়েজ, তাওয়াজ্জুহ, নেক দৃষ্টি ও পরিপূর্ণ সন্তুষ্টির বিনীত আরজু জানাই।
    Anjumane Al Baiyinaat, Bangladesh
    5, Outer Curcular Road Rajarbag Dorbar Shareef, Dhaka